Main Menu

কুড়িগ্রামে ৬ জন মাদক ব্যবসায়ী আটক

কুড়িগ্রামে পুলিশ সুপারের নির্দেশে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহী কথায় অভিযান চালিযে কুড়িগ্রামে মাদকসহ ৬জন আটক।

কুড়িগ্রাম সদর, ফুলবাড়ী, রৌমারী ও রাজীবপুর থানায় ৩৬০ পিস ইয়াবা ও ৩ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ ৬ জন আটক।

রৌমারী উপজেলার ৫নং যাদুর চর ইউনিয়নের আগলার চর গ্রামের ১।মোঃ সুলতান(২৭), ২।আবুল কাশেম(২৮), ৩।নান্নু মিয়া(৩২), ৪।সকিন আহমদ(৩৮) কে ১৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার কর হয়। রবিবার রাত ৩ টার দিকে রৌমারী থানার (এসআই) আকতার হোসেন এর নেতৃত্বে আগলার চরে তার নিজ নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা রৌমারী থানার উপ পরিদর্শক (এসআই) আকতার হোসেন জানান, রবিবার দিবাগত রাত ৩ টার দিকে গােপন সংবাদের ভিত্তিতে রৌমারী উপজেলার ৫নং যাদুর চর ইউনিয়নের আগলার চর গ্রামের বাড়িতে তল্লাশি চালিয়ে তাদের ব্যবহৃত ম্যানিব্যাগে বিশেষ কৌশলে রাখা ইয়াবাসহ মোঃ সুলতানকে আটক করা হয়। সুলতানের দেওয়া তথ্য অনুযায়ী আরও তিনজনকে আটক করা হয়।

এ ব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মােঃ দিলওয়ার হাসান ইনাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে ২০১৮/৩৬(১), স্মারণী-১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কুড়িগ্রাম জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।”

ফুলবাড়ি থানা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানাধীন কাশিপুর ইউনিয়ন হইতে পলাতক আসামি আনারুল ইসলাম এর চালিত মোটরসাইকেল এর মধ্যে বিশেষ কায়দায় ৩ কেজি মাদক পরিবহনের সময় আটক। ফুলবাড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি)শ্রী রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করার কথা জানিযেছেন।

রাজীবপুর থানার অভিযানে ২৫০ গ্রাম গাঁজাসহ আসামি ১।মোঃ রুবেল মিয়া(২২), পিতাঃ মোঃদেলোয়ার হোসেন কে বন্ধবের গ্রাম হতে গ্রেফতার করা হয়েছে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ।

কুড়িগ্রাম সদর থানার অভিযানে কাঠালবাড়ি শিবরাম সরদারপাড়া এলাকা থেকে ১১০ পিস ইয়াবাসহ আসামি দুলু মিয়া(৪৬) কে গ্রেপ্তার করা হয়। কুড়িগ্রাম সদর থানা অফিসার ইনচার্জ মাহাফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে এবং মামলা রুজু করে আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণের কথা জানিযেছেন।

পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’ বলেন, সমগ্র জেলায় মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। তিনি তথ্যদিয়ে পুলিশের মাদকবিরোধী অভিযানে সহযোগিতা করার আহবান জানান।






News Room - Click for call