Main Menu

শিবচরে ২০ শয্যার করোনা আইসোলেশন সেন্টার উদ্বোধন

করোনাভাইরাসে দেশের প্রথম লকডাউন হওয়া মাদারীপুরের শিবচর উপজেলায় ২০ শয্যার বিশেষায়িত আইসোলেশন সেন্টারের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে দক্ষিণ বহেরাতলা হাজী আবুল কাশেম উকিল মা শিশু কল্যাণ কেন্দ্রকে আইসোলেশন সেন্টার হিসেবে রূপান্তর করা হয়। এর উদ্বোধন করেন মাদারীপুরের নবাগত জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

আইসোলেশন সেন্টারে এরইমধ্যে মাদারীপুর-১ আসনের সংসদ সদস্য ও চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী ব্যক্তিগত অর্থায়নে ও স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় হাই ফ্লো নেজাল, কেনোলো থেরাপি সিস্টেম, অক্সিজেন জেনারেটর, পালস্ অক্সিমিটার, ইনফ্রাডার থার্মোমিটার, অক্সিজেন সিলিন্ডারসহ বিভিন্ন উপকরণ বসানো হয়েছে। ফলে করোনা রোগীরা এই আইসোলেশন সেন্টার থেকে উন্নত চিকিৎসা নিতে পারবেন। এখানে নিয়োগ দেওয়া হয়েছে ২জন চিকিৎসক, ২ জন নার্সসহ ৭ জন স্বাস্থ্য কর্মী।

শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আঃ লতিফ মোল্লার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

এ সময় আরো উপস্থিত ছিলেন শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষৎ, পৌর মেয়র আওলাদ হোসেন খান প্রমুখ।






News Room - Click for call