Main Menu

মাদারীপুরে চাঁদা না দেয়ায় প্রবাসীর বাবা ও ভাইকে কুপিয়ে হত্যা চেষ্টা

মাদারীপুরের পশ্চিম ছিলারচর গ্রামে গত শনিবার রাতে চাঁদা না পেয়ে কুয়েত প্রবাসীর বাবা নুরুল হক মৃধা (৬০) ও ভাই নিয়াজ মৃধা (২২) কে রামদা, ছেনদা, লোহার রডসহ দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টা করেছে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ বিষয়ে মাদারীপুর সর থানায় ১৪ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছে প্রবাসীর পরিবার।

প্রবাসীর পরিবার ও এজাহার সূত্রে জানাযায়, কুয়েত প্রবাসী নাজমুল মৃধার পরিবারের কাছে ৫’লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিলেন আজিবর বালি ও তার সহযোগীরা। প্রবাসীর পরিবার চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে হুমকি দিয়ে আসছিল। পরে (৪ জুলাই) শনিবার বিকালে ছিলারচর বাজার থেকে বাড়ির উদ্দেশ্য রওনা দিলে পথিমধ্য ওৎপেতে থাকা সন্ত্রাসীরা আজিবর বালির নেতৃত্বে জুলহাস তালুকদার, ফেরদৌস তালুকদার, তসলিম মৃধা, রব মৃধাসহ১৫/২০ জন রামদা, ছেনদা, লোহার রডসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে নুরুল হক মৃধা ও নিয়াজ মৃধার ওপর হামলা চালিয়ে কুপিয়ে হত্যা চেষ্টা করে। পরে আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে কথা বলতে চাইলে অভিযুক্ত আজিবর বালিকে পাওয়া যায়নি।

মাদারীপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষ ব্যাবস্থা নেওয়া হবে।






News Room - Click for call