Main Menu

মাদারীপুরে সরল বিশ্বাসে মোটরসাইকেল ক্রয় করে ফেঁসে গেলেন এক যুবক

মাদারীপুরে গত ৩রা জুলাই মটর সাইকেল (ঢাকা মেট্রো ল ২৭-৭৪৯২ ইয়ামাহা ফেজার) চুরি মামলায় চোরাই মোটরসাইকেলসহ বখতিয়ার হাওলাদার ও রানা মিয়া নামে দুজনকে গ্রেফতার করে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ। ঢাকার মোহাম্মদপুর থানার একটি মোটরসাইকেল চুরি মামলায় তাদেরকে আটক করা হয়। পরে তাদেরকে মোহাম্মদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে বখতিয়ার হাওলাদারের বড় ভাই পাঁচখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম আকতার হাওলাদার সাংবাদিকদের জানান, ‘মটর সাইকেলটি আমার ছোট ভাই বকতিয়ার হাওলাদার তিন থেকে সাড়ে তিন বছর আগে রানার কাছ থেকে এক লক্ষ ত্রিশ হাজার টাকা দিয়ে ক্রয় করে। রানা এসএসবি ব্রিক্স এর শেয়ার ছিল। শুনছি রানা উক্ত মটর সাইকেলটি অন্যের কাছ থেকে ক্রয় করেছে। ক্রয়ের সময় ৩জন সাক্ষী ছিল জহু খান, শাহিন খান, জসিম মাতুব্বর, সায়মন। তিনি আরোও বলেন রানা আমার পরিচিত।

মটর সাইকেল ক্রয়কালীন সাক্ষী মো: জসিম মাতুব্বর বলেন, ‘গত তিন থেকে সাড়ে তিন বছর আগে একটি গাড়ী বিক্রি হয়েছে। গাড়ীটি কেনছে বকতিয়ার হাওলাদার। আমি প্রত্যক্ষ সাক্ষী ছিলাম। বিসিক এলাকায় বসে গাড়ী ক্রয়-বিক্রয় হয়েছে’।

অন্য আরেক সাক্ষী শাহিন মিয়া বলেন, ‘এক লক্ষ ত্রিশ হাজার টাকা দিয়ে রানা মিয়ার কাছ থেকে বকতিয়ার হাওলাদার মটর সাইকেল ক্রয় করেছে আমি উপস্থিত ছিলাম’।

আটককৃত বখতিয়ার সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটির সভাপতি এবং রানা মিয়া শরীয়তপুর জেলার জাজিরা থানার গোপালপুর গ্রামের জনৈক রাজা মিয়ার ছেলে।






News Room - Click for call