Main Menu

কালকিনিতে নিখোঁজের ৪ দিন পর স্কুলছাত্রীর মৃতদেহ উদ্ধার

মাদারীপুরের কালকিনিতে আঁড়িয়াল খার শাখা নদীতে গোসল করতে গিয়ে বৃষ্টি আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রী গত ৪ আগে নিখোঁজ হয়। আজ (৪ জুলাই) শনিবার সকালে ওই স্কুলছাত্রীর মৃতদেহ বরিশালের উজিরপুরের আড়িয়াল খা নদী থেকে উদ্ধার করে থানা পুলিশ। মৃত বৃষ্টি আক্তার উপজেলার সিডিখানের মোক্তারহাট এলাকার জহিরুল ইসলামের মেয়ে ও ঢাকার একটি বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। স্কুলছাত্রীর মৃতদেহ উদ্ধারের খবরে স্বজনদের মাঝে নেমে আসে শোকের ছায়া।

জানা যায়, গত (৩০ জুন) মঙ্গলবার দুুপুরে ওই স্কুলছাত্রী তার সহপাঠিদের সাথে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। বরিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা বুধবার (১ জুলাই) থেকে দুইদিন ব্যাপী নদীতে অভিযান চালিয়েও উদ্ধার অভিযানে ব্যর্থ হয়।

পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, স্কুলছাত্রী বৃষ্টি আক্তার ঢাকাতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। কিন্তু সে কিছুদিন আগে গ্রামের বাড়িতে বেড়াতে আসে। তিনি সখের বসে বাড়ির পাশের আঁড়িয়াল খা শাখা নদীতে গোসল করতে গিয়ে সাঁতার না জানায় ডুবে গিয়ে স্রোতে পরে নিখোঁজ হয়।

নিহতের ছোট বোন স্বর্না আহাজারী করে বলেন, প্রথমে নদীতে ডুবে আমার বোন ৪দিন ধরে নিখোঁজ হয়। পরে উজিরপুর থানা পুলিশ আড়িয়াল খা নদী থেকে আমার বোনের লাশ উদ্ধার করেছে।

নিহতের চাচী রাবেয়া বেগম বলেন, বৃষ্টি নদীতে ডুবে নিখোঁজ ছিল। পরে আড়িয়াল খা নদীতে লাশ ভাসতে দেখে পুলিশ আমাদের খবর দিলে আমরা লাশ সনাক্ত করি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, স্কুলছাত্রী বৃষ্টির সন্ধানের সকল চেষ্টা অব্যহত রেখেছি। পুলিশের সহযোগীতায় নদীতে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধারের জন্য সকল প্রকার চেষ্টা করেছেন। তার লাশ ৪দিন পর উজিরপুর থানা পুলিশ নদী থেকে উদ্ধার করেছে।






News Room - Click for call