Main Menu

রাজৈরে ককটেল বিস্ফোরনে গুরুতর আহত এক কৃষক

মাদারীপুরের রাজৈরে উপজেলায় কলা বাগান পরিস্কার করতে গিয়ে ককটেল বিস্ফোরনে কৃষক লাভলু হাওলাদার আবু (৩৮) গুারুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ফরিদপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ (২ জুলাই) বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ইশিবপুর ইউনিয়নের পূর্ব শাখারপাড় এলাকায় দুর্ঘটনাটি ঘটে। আহত ওই কৃষক একই এলাকার মৃত তৈয়বালী হাওলাদারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদারীপুরের রাজৈর উপজেলার পূর্ব শাখারপাড় গ্রামে নিজের কলা বাগান পরিস্কার করতে যান কৃষক আবু। কোদাল দিয়ে মাটি খোড়ার সময় কলাগাছের গোঁড়ায় কোপ দিলে হঠাৎ বিস্ফোরিত হয় বেশ কয়েকটি ককটেল। এতে গুরুতর আহত হন ওই কৃষক। তাকে প্রথমে রাজৈর ও পরে অবস্থার অবনতি হলে ফরিদপুর হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনাস্থল পরিদর্শন করে বিস্ফোরিত বেশ কয়েকটি ককটেলের খোসা উদ্ধার করেছে পুলিশ। খবর দেয়া হয়েছে র‍্যাবের বোমা নিষ্ক্রিয় ইউনিটকে। এছাড়া ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবচর-রাজৈর সার্কেল) আবির হাসান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নাশকতার পরিকল্পনায় দূর্বৃত্তরা নিরাপদ মনে করে ককটেলগুলো জমিতে লুকিয়ে রাখে। যা জর্দার কৌটায় লাল কসটেপ দিয়ে প্যাঁচানো ছিলো। এই ঘটনায় অভিযুক্তদের ধরতে কাজ শুরু করেছে পুলিশের একাধিক দল।






News Room - Click for call