Main Menu

ঝিনাইদহে প্রতিপক্ষের বিরুদ্ধে মাঠের পানবরজসহ ক্ষেত নষ্ট করার অভিযোগ

ঝিনাইদহ শহরের খাজুরা এলাকায় প্রতিপক্ষের বিরুদ্ধে মাঠে পানবরজসহ ক্ষেত নষ্ট করার অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় রাবিবুল ইসলামে এক কৃষক বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

ভুক্তভোগীদের অভিযোগে জানা গেছে, গত শুক্রবার বেলা ১১টার দিকে প্রকাশ্যে সশস্ত্র অবস্থায় মঙ্গল মন্ডল, জাহিদ মন্ডল ও নাসির মন্ডলের নেতৃত্বে ২০/২৫জন সংঘবদ্ধ হয়ে খাজুরা পশ্চিম পাড়া গ্রামের মাঠে যায়। এসময় তারা মনিরুল ইসলামের ৩০ শতক, রাকিবুল ইসলামের ৩০ শতক, রাজ্জাক হোসেনের ১০ শতক ও খোকনের ১ বিঘা জমির পান বরজ ভাংচুর ও পানগাছ কেটে তছনচ করে। এছাড়া গ্রামের আলম বিশ্বাস ও সালামতের কলাগাছ কেটে দেওয়াসহ বাড়ির কবুতর পর্যন্ত তারা ধরে নিয়ে গেছে। গ্রামের যারা হত্যা মামলার আসামী তারা সবাই গ্রাম ছাড়া এবং যাদের ক্ষেত নষ্ট করা হয়েছে তারা কেউ হত্যা মামলার আসামী না। তবে ক্ষতিগ্রস্তরা আসামী পক্ষের দলীয় লোক বলে স্বীকার করেন।

উল্লেখ্য; গত ১০জুন বুধবার রাতে বিএনপি থেকে আওয়ামীলীগের যোগদান করা ও এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে ঝিনাইদহের পৌর এলাকার খাজুরা গ্রামের বিবাদমান আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষে ফারুক হোসেন(৩৪) নামে একজন নিহত হয়। এঘটনায় উভয় পক্ষের নারী-পুরুষসহ আহত হয় অন্তত ২০জন।



(Next News) »



News Room - Click for call