Main Menu

মানবতার মাতৃসদনের উদ্যোগে এক হাজার বৃক্ষরোপন কর্মসূচি

মানবতার মাতৃসদনের দশম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনাকান্দর গড়াই নদীর পাড়ে বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে। বাংলাদেশের পরিবেশের ভারসাম্য রক্ষায় বন ভূমির প্রয়োজন। আর এ প্রয়োজনীয়তার কথা বিবেচনা করে দেশে বনায়নের মাধ্যমে বনজ সম্পদ বৃদ্ধিতে মানবতার মাতৃসদনের উদ্যোগে এক হাজার বৃক্ষের চারারোপন কার্যক্রম শুরু হয়েছে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তার ধারে ও পতিত জমিতে বৃক্ষরোপন করা হবে।

মানবতার মাতৃসদনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শফিকুল ইসলাম শফিক বলেন, দেশের সর্বত্র অনাবদি জায়গায়, বাধের উপর, রাস্তার পাশে, স্কুল-কলেজে, অফিস-আদালতে এবং বাড়ি-ঘরের আশেপাশে বৃক্ষরোপনের সর্বাত্মক প্রচেষ্টা চালালে প্রাকৃতিক ভারসাম্য এবং পরিবেশ দুষণ থেকে দেশ রক্ষা পাবে। মানবতার মাতৃসদনের বৃক্ষরোপন কর্মসূচি বাস্তাবায়নে কেন্দ্রিয় কার্যনিবাহী পরিষদের সহ-সভাপতি রায়হান মাহমুদ, সাধারন সম্পাদক শামীম হোসেন, সহ-সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম।

রাজবাড়ী জেলা ইউনিটের সভাপতি হাসান আলী, সহ-সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক মোল্যা হাসান, সহ-সাধারণ সম্পাদক জনাব আলী সহ সংস্থার সকল সহযোদ্ধাগণ সর্বাত্মক সহযোগিতা করেন।






News Room - Click for call