Main Menu

মাদারীপুরে করোনায় ডাক্তারসহ ৫৪ জন আক্রান্ত, মোট আক্রান্ত ৭৯৪

মাদারীপুরে গত ২৪ ঘন্টায় রাজৈর উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সের একজন ডাক্তারসহ নতুন আরো ৫৪জন কোভিড-১৯ শনাক্ত হয়েছে।

এর মধ্যে সদর উপজেলায় ১৯, রাজৈরে ১২, কালকিনিতে ১৩ এবং শিবচর উপজেলায় ১০জন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৯৪জনে। মঙ্গলবার ৫ জনসহ জেলায় সুস্থ হয়েছেন ২৯১জন।

এ পর্যন্ত করোনায় মৃত্যুবরণ করেছেন ১১জন এবং করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ১৪ জন। তবে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের তথ্য স্বাস্থ্য বিভাগের কাছে নেই।

মঙ্গলবার দুপুর পর্যন্ত উপজেলা ভিত্তিক করোনায় আক্রান্তের সংখ্যা হচ্ছে, সদর উপজেলায় ২৭২, রাজৈরে ২৪৩, কালকিনিতে ১৪৫ এবং শিবচর উপজেলায় ১২৩ জন। জেলা থেকে এ পর্যন্ত ৫হাজার ৭৩২টি নমুনা প্রেরণ করা হয়েছে। ফলাফল পাওয়া গেছে ৫ হাজার ৪৩৮টির এবং ২৪ ঘন্টায় কোনো নমুনা প্রেরণ করা হয়নি। মঙ্গলবার দুপুরে ৩৬২টি নমুনা পরীক্ষার ফলাফল আসে স্বাস্থ্য বিভাগের কাছে (২৩, ২৪, ২৫ ও ২৬ জুন সংগ্রহকৃত)। এর মধ্যে ৫৪ জনের পজেটিভ আর বাকীগুলো নেগেটিভ রিপোর্ট এসেছে।

কোভিড-১৯ রোগে আক্রান্ত ৭৯৪ জনের মধ্যে সুস্থ্য ২৯১জন বাদে বাকী ৪৯২ জনকে হাসপাতলের আইসোলেশনে এবং হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ।






News Room - Click for call