Main Menu

মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশনের প্রতিবাদে জনপ্রতিনিধির সংবাদ সম্মেলন

২৯ জন ২০২০ মিথ্যা তথ্যদিয়ে সংবাদ পরিবেশনের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন মোজাম্মেল হব নামের ভুক্তভুগী এক জনপ্রতিনিধি।

আজ সোমবার বেলা ১১ টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য ও স্থানীয় আওয়ালীগ নেতা মোজাম্মেল হক তার নিজ বাসভবনে এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোজাম্মেল হক বলেন, আমার জনসমর্থনে ঈর্শার্ণীত হয়ে, রাজনৈতিক এবং সামাজিক ভাবে আমাকে হেয় প্রতিপন্য করার জন্য আমার প্রতিপক্ষরা সাংবাদিকদের কাছে ভুল এবং মিথ্যা তথ্য দিয়ে বিভ্যান্তির সৃষ্টি করে গত ২১ জুন তারিখের একটি মিডিয়ায় আমার নামে ত্রান আতœসাতের অভিযোগ এনে একটি সংবাদ পরিবেশন করান। যাহা মিথ্যা এবং বানোয়াট। মোজাম্মেল বলেন, সরকারী ভাবে যে ত্রান বরাদ্দ ছিলো তা আমি অত্যান্ত স্বচ্ছতার সাথে প্রদান করেছি এবং তার সঠিক তথ্য এবং প্রমান আমার কাছে আছে।

তাই এই ধরনের সংবাদ প্রকাশের ক্ষেত্রে তিনি আরো দায়িক্তশীল হওয়ার জন্য তিনি সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান। সংবাদ সম্মেলনে ৭র্নং ওয়ার্ড আওয়ালীগের সভাপতি সাবদার মৃধা, সাধারন সম্পাদক আবুবক্কর সিদ্দিকসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






News Room - Click for call