Main Menu

মাদারীপুরে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের ফলে কর্মহীন হয়ে পড়া অসহায় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৫/০৬/২০২০ই) সকালে শহরের থানতলী আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মাঠে সারিবদ্ধভাবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সামাজিক দূরুত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সদর উপজেলার শতাধিক অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন মাদারীপুর ২০ আনসার ব্যাটালিয়নের পরিচালক এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অতিরিক্ত দায়িত্বে থাকা জেলা কমান্ড্যান্ট মো: কামরুল ইসলাম।

২০ আনসার ব্যাটালিয়নের পরিচালক মো: কামরুল ইসলাম বলেন, ‘বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ (এনডিসি, পিএসসি, জি) মহোদয়ের নির্দেশনায় এই খাদ্য সামগ্রী বিতরণ করছে মাদারীপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। এই খাদ্য সামগ্রীর মধ্যে প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ কেজি ডাল, ১ লিটার তেল ও ১টি সাবান বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সার্কেল অ্যাডজুট্যান্ট মোহাম্মদ জাহিদ হোসেন, হিসাবরক্ষক নজরুল ইসলাম, সংগঠক হযরত আলীসহ অনেকেই। এই খাদ্য সামগ্রী পেয়ে খুশি দু:স্থ ও অসহায় পরিবারগুলো।






News Room - Click for call