Main Menu

মাদারীপুরে হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

মাদারীপুরের শিরখাড়া ইউনিয়নের সোনাপাড়া গ্রামে চাঞ্চল্যকর সোহরাব ফকির (৫৫) হত্যা মামলার ২নং এজাহারভুক্ত আসামি জাহান্দার ফকিরকে (৩৫) গ্রেফতার করেছে মাদারীপুর থানা পুলিশ। গত (২২ জুন) সোমবার সকালে আত্মগোপনের জন্য ইতালি পালিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিক্তিতে ঢাকা আন্তর্জাতিক বিমান বন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ২০২০ সালের ১৫ এপ্রিল বেলা আনুমানিক ১২টার সময় প্রতিপক্ষের হাতে সোনাপাড়া গ্রামের ফকির বাড়ির জামে মসজিদের উত্তর পাশে পাকা রাস্তার উপর ড্রইভার সোহরাব ফকির খুন হন। গ্রেফতারকৃত আসামি এই হত্যা মামলার এজাহারভুক্ত ২নং আসামি। ঘটনার পর থেকে জাহান্দার দীর্ঘদিন পলাতক ছিলেন।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) বদরুল আলম মোল্লা জানান, শিরখাড়া এলাকায় গত এপ্রিল মাসে মারামারির ঘটনাকে কেন্দ্র করে যখন ১০-১২ জন লোক মারামারিতে লিপ্ত হয়, তখন ১জনের অবস্থা সংকটাপূর্ন থাকে এবং তাকে হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালেই তিনি মূত্যু বরন করেন। তারপরই আমরা থানায় একটি হত্যা মামলা নেই। গতকাল ওই হত্যা মামলার একজন আসামী ইতালিতে পলায়ন করার চেস্টা করছিলো। সে ইতালি চলে যাচ্ছে জানতে পেয়ে এয়ারপোর্টে খবর দেই এবং ইমিগ্রেশনে তাকে আটকে দেয়। গতকাল রাতেই আমাদের থানা পুলিশ পাঠিয়ে ইমিগ্রেশন পুলিশের কাছ থেকে জাহান্দারকে গ্রেফতার করি। এবং তাকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। তার ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।






News Room - Click for call