Main Menu

কালকিনিতে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মাদারীপুরের কালকিনিতে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (২৩ জুন) বিকেল ৫ টায় উপজেলার ডাকবাংলো চত্বরে মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ এমপির সার্বিক দিক নির্দেশনায় পৌর আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আইনজীবী আবুল বাশার। এসময় ছাত্রলীগ নেতা কিবরিয়া আহমেদ নাঈমের সঞ্চালনায় মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক বিল্লাল হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবুল খায়ের, পৌর আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা চায়না খানম, উপজেলা তাতীলীগের সাধারন সম্পাদক রেজাউল ফরাজী, পৌর তাতীলীগের সভাপতি জামাল চৌকিদার, সাধারন সম্পাদক ফিরোজ বেপারী, আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আজিজুর রহমান খুররম শিকদার, সাধারন সম্পাদক সৈয়দ মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক সোহাগ হাওলাদার, সাবেক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রনি আহমেদ নিপুল, ছাত্রলীগ নেতা পলাশ বেপারী, সামাদ হাওলাদার, কাওসার সরদার, জাহিদ মাহমুদসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে আওয়ামী লীগের প্রতিষ্ঠা থেকে আজ পর্যন্ত যে সকল নেতাকর্মী ও মহামারী করোনায় যারা মারা গেছেন তাদের সকলের জন্য দোয়া মোনাজাত ও শেষে কেক কাটা হয়।






News Room - Click for call