Main Menu

খাগড়াছড়িতে আ’লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সংগ্রাম, উন্নয়ন ও অর্জনের গৌরবদীপ্ত পথচলার ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ। করোনার কারণে সামাজিক দুরত্ব বজায় রেখে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

আজ (২৩ জুন) মঙ্গলবার সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, আওয়ামীলীগ শীর্ষ নেতা ও খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় নারিকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে। পরে মিলাদ মাহফিল ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে নেতাকর্মীরা।

এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল, এড. আশুতোষ চাকমা, শতরূপা চাকমা, খোকনেশ্বর ত্রিপুরা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সঞ্জিব ত্রিপুরা, সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মিলাদ মাহফিলে মহামারি কনোরা থেকে মুক্তিসহ জাতীয় নেতাদের জন্য প্রার্থনা ও বিশ্ববাসীর জন্য দোয়া ও মুনাজাত করা হয়। এতে সংক্ষিপ্ত বক্তব্যে আওয়ামীলীগ নেতারা বলেন, প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। মহামারি করোনার মত সময়েও দেশের মানুষের কথা চিন্তা করে করোনা মোকাবেলায় নানামূখী উদ্যোগ নিয়ে দেশের অগ্রযাত্রাকে সমন্নুত রাখতে প্রধানমন্ত্রী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেন।






News Room - Click for call