Main Menu

রাজৈরে সুদের টাকা আদায় করায় যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

লাভে টাকা লেনদেনকারী মোটরসাইকেল চালক ইকবাল মোল্লা (৪০) এর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছেন রাজৈর থানা পুলিশ। আজ মঙ্গলবার সকালে মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের শাখারপাড় মল্লিক কান্দির জমি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরিবারের দাবি পলাতক দেনাদার আবু তালেবকে ধরে সুদসহ পাওনা টাকা আদায় করায় তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সে উপজেলার বদরপাশা ইউনিয়নের উমারখালী গ্রামের সুন্দর আলী মোল্লার ছেলে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে,
দীর্ঘদিন আগে ইকবালের কাছ থেকে সুদে টাকা নিয়ে পালিয়ে ছিলো ঢাকার রংমিস্ত্রি আবু তালেব। পরে বাড়িতে আসার খবর পেয়ে সুদসহ পাওনা টাকা আদায় করে ইকবাল। এসময় উপজেলার টেকেরহাট থেকে তাকে টাকা হজম করতে না পারার হুমকি দেয় তালেব। এরপর সোমবার (২২ জুন) সন্ধ্যায় ওই যুবক নিজের মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন মোবাইলে কল দিয়ে বন্ধ পায়। মঙ্গলবার সকালে উপজেলার শাখারপাড় বেঁড়িবাধ এলাকার একটি ক্ষেতে রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছে। ঘটনাস্থল থেকে ওই যুবকের ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার শওকত জাহান জানান, নিহত ইকবালের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। পুলিশ সুপার মাহাবুব হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছে। ময়না তদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে।






News Room - Click for call