Main Menu

আশুলিয়ায় র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব‍্যবসায়ী নিহত।। দৈনিক আমাদের পত্রিকা।

সাভারের আশুলিয়ায় র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে রায়হান (৪০) নামের এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রায়হানের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

সোমবার (২২ জুন) সকালে আশুলিয়ার কবিরপুর এলাকার মোশাররফের বাড়িতে বন্দুকযুদ্ধে মৃত্যু হয় রায়হানের। এসময় র‍্যাব তার ঘরে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ও দুই রাউন্ড গুলিসহ ১টি বিদেশি পিস্তল উদ্ধার করেন।

নিহত রায়হান চাঁদপুর জেলার উত্তর মতলব থানার বাসিন্দা। প্রাথমিকভাবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তবে তিনি চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামি।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ওই এলাকায় অভিযানে যায় র‍্যাব-২ এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোড়ে রায়হান একপর্যায়ে র‍্যাবও পাল্টা গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় রায়হান নামের ওই মাদক ব্যবসায়ী। পরে তার ঘরে তল্লাশি চালিয়ে ১০ হাজার ইয়াবা, দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল ও স্মার্ট মোবাইল ফোনসহ কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‍্যাব-২ এর এসপি মহিউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযানে যায় র‍্যাব। এসময় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটলে রায়হান নামের ওই মাদক ব্যবসায়ী ঘটনাস্থলে নিহত হয়। নিহত রায়হান চিহ্নিত মাদক ব্যবসায়ী। এব্যাপারে পরবর্তী আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।

অন্যদিকে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর অন্য একটি টিম আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী বাজার এলাকায় কুষ্টিয়াগামী লবণ বোঝাই একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এসময় আটক করা হয় ট্রাকের চালক ও সহকারীসহ এক মাদক ব্যবসায়ীকে।






News Room - Click for call