Main Menu

কুমারখালীতে অপরাধীদের কাছে ওসি মজিবুর রহমান একটি আতংকের নাম !!

যোগদান করেই আইন-শৃঙ্খলা রক্ষায় একের পর এক সাফল্য অর্জন করেই চলেছেন কুমারখালী থানার ওসি মজিবুর রহমান।

প্রতিদিন তিনি বিভিন্ন মামলার পলাতক আসামি গ্রেপ্তার করে দেখিয়েছেন বিশেষ সাফল্য।

পুলিশ জনগণের বন্ধু আর অপরাধীদের শত্রু । সাধারণ মানুষের শান্তি ও আইনি সহায়তা দেয়াই এখন কুমারখালী থানার ওসি মুজিবুর রহমানের প্রতি মুহূর্তের কাজ ।

মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে মানুষকে বাঁচাতে, নিজের জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন কুমারখালী থানার দক্ষ ও সুযোগ্য অফিসার ইনচার্জ মজিবুর রহমান।

মহামারী করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান অত্যন্ত নিষ্ঠা ও কর্মদক্ষতার সাথে কাজ করে যাচ্ছেন। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপশি সকল পুলিশ সদস্যদের নিয়ে করোনাযুদ্ধে নেমেছেন তিনি।

নিজের পরিবার ও পরিজনের কথা না ভেবে কুমারখালীবাসীর জন্য দিনরাত পরিশ্রম করছেন তিনি। তার নেতৃত্বে পুলিশের অন্যান্য কর্মকর্তাগণও কুমারখালীবাসীকে এই মহামারী থেকে দূরে সরিয়ে রাখতে বিভিন্ন ভাবে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন।

পুলিশের লোকজন করোনা পজেটিভ হওয়ার পরেও সরে যাননি তিনি তার দায়িত্ব থেকে। করোনায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকার মসজিদ, মন্দির, বাজার মনিটরিংসহ পাড়া-মহল্লা ও চায়ের দোকান গুলোতে গিয়ে সাধারণ মানুষের মধ্যে করোনা সংক্রান্ত বিভিন্ন সচেতনতা মূলক পরামর্শ দিয়ে যাচ্ছেন কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান।

কুমারখালীবাসীর পরিস্কার-পরিছিন্নতার মধ্যদিয়ে নিজ-নিজ বাড়িতে থাকার আহ্বান জানিয়ে যাচ্ছেন এবং পুলিশ বিভাগের পক্ষ থেকে অসহায় দিনমজুর খেটে খাওয়া ঘরবন্দী ও কর্মহীন মানুষদের খোঁজ খবর নিয়ে তাদের হাতে সাধ্যমতো খাদ্য সামগ্রীও তুলে দিয়েছেন তিনি।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান ঈদুল ফিতর উপলক্ষে করোনায় ঘরে থাকা অসহায় দুঃস্থ মানুষের মাঝে সাধ্য মতো সহযোগিতাও করেছেন। এতে করে কুমারখালী থানার পুলিশ তথা পুরো পুলিশ বিভাগের উপর মানুষের আস্থা ও ভালবাসা অনেকগুণ বেড়ে গেছে। ইতিমধ্যে পুলিশ অফিসার মজিবুর রহমান সকল প্রকার কার্যক্রমে প্রশংসনীয় হয়ে উঠেছেন কুমারখালী উপজেলাবাসীর কাছে । সমাজে একজন সৎ, দক্ষ ও চৌকশ পুলিশ কর্মকর্তা হিসেবে সমাদৃত।






News Room - Click for call