Main Menu

আদালতের নির্দেশনা অমান্য করে সরকারি জায়গায় বহুতল ভবন নির্মাণ

গোপালগঞ্জে আদালতের নির্দেশনা অমান্য করে সরকারি জায়গায় পৌর প্ল্যান বহির্ভূত বহুতল ভবন নির্মাণের অভিযোগ উঠেছে।

গোপালগঞ্জ শহরের প্রাণকেন্দ্র লঞ্চঘাটের পাশে বঙ্গবন্ধু সড়ক সংলগ্ন পৈতৃক সম্পত্তির সাথে ঘোষেরচর মৌজার ৪৮৪৯ নং দাগের সরকারি বেশ কিছু জায়গা মাসুদ এন্টারপ্রাইজের নামে দখল করে “মাসুদ এন্টারপ্রাইজের” স্বত্বাধিকারী মাসুদ পিল্টন নিজেই বহুতল বিশিষ্ট এই স্থাপনা নির্মাণ করেছেন। এ বিষয়ে ভুক্তভোগী রনি রহমান সোমবার (২২ জুন) গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে আরো জানা গেছে, গোপালগঞ্জ জেলা সদর থানাধীন ৯৭নং খাটরা মৌজার আর.এস ও এস.এ ১০৬০, ১০৫৮/১৪৫৯, ১০৫৭ দাগ যাহার বিআরএস, ১৫২০ দাগে ১২ শতাংশ ভূমির মধ্যে .৪০ শতাংশ নালিশি ভূমি নিয়ে ইতোমধ্যেই আদালতে মামলা চলমান রয়েছে। এছাড়া গোপালগঞ্জ পৌরসভার প্ল্যান বহির্ভূত করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনায় সাধারণ ছুটি উপেক্ষা করে একাধিক নির্মাণ শ্রমিক নিযুক্ত করে দ্রুত ঝুঁকিপূর্ণ ভবন নির্মাণ কালে বাঁধা দিয়ে ব্যর্থ হয়ে গোপালগঞ্জ পৌরসভায় গত ২৬/১২/২০১৯, ২১/০১/ ২০২০ ও ১৭/০৬/২০২০ ইং তারিখে পৌর মেয়র বরাবরে ভুক্তভোগী তিনটি লিখিতঅভিযোগ দায়ের করেন।

এব্যাপারে আমাদের প্রতিনিধি ঘটনাস্থলে গিয়ে মাসুদ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মাসুদ পিল্টনকে না পেয়ে তার মুঠোফোনে কল দিলেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।






News Room - Click for call