Main Menu

রাজৈরে ৪টি ইউনিয়ন ও পৌরসভার ৬ ওয়ার্ডে চলছে রেডজোন

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বাড়তে থাকায় মাদারীপুরের রাজৈর পৌরসভার ১,২,৩,৫,৬ ও ৮ নং ওয়ার্ড এবং বদরপাশা, আমগ্রাম, হোসেনপুর ও কবিরাজপুর ইউনিয়ন রেডজোনের আওতায় পড়ায় বৃহস্পতিবার (১৮ জুন) সকাল ৬টা থেকে ওসব এলাকায় শুরু হয়েছে লকডাউন।

এর আগে এসব এলাকায় বিধি-নিষেধ আরোপ করে বুধবার (১৭ জুন) দুপুরে মাদারীপুর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম একটি গণবিজ্ঞপ্তি জারি করেন। আগামী ৩০ জুন পর্যন্ত এই লকডাউন বহাল থাকবে।

রেড জোনে নিত্যপ্রয়োজনীয় দোকান ও ব্যাংক ৮টা থেকে ১২ টা পর্যন্ত খোলা ছিলো। কিন্তু সকল দোকান পাট বন্ধ থাকলেও খাবারের হোটল খোলা দেখা গেছে। রেড ও ইয়োলো জোনভূক্ত এলাকায় সকাল থেকেই যানবাহন কম দেখা গেছে। এক জোনের বসবাসকারীরা অন্য জোনে প্রবেশে বিধি নিষেধ থাকায় মোতায়েন রয়েছে আইন শৃঙ্খলা বাহিনী স্বেচ্ছাসেবী প্রশাসন ও জনপ্রতিনিধিরা।

মাদারীপুর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম জানান, রেডজোন হওয়ায় কঠোরভাবে লকডাউন বাস্তবায়ন করা হচ্ছে। আগামী ৩০ জুন পর্যন্ত এই লকডাউন কঠোরভাবে পালন করা হবে। যদি কেউ এই আদেশ অমান্য করে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে। এক্ষেত্রে কাউকে ছাড় দেয়া হবে না।






News Room - Click for call