Main Menu

কলাপাড়ায় বেসরকারী উন্নয়ন সংস্থা গ্লোবাল উন্নয়ন সেবা’র ত্রাণ কার্যক্রম

পটুয়াখালীর কলাপাড়ায় লতাচাপলী ইউনিয়নে বেসরকারী উন্নয়ন সংস্থা গ্লোবাল উন্নয়ন সেবা’র উদ্যোগে ও বাংলাদেশ রিজেনারেশন ট্রাস্ট’র সহায়তায় অসহায় দুস্থ, দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুন) বিকালে লতাচাপলী ইউনিয়ন পরিষদের নিচ তলায় ১৫০ জন মানুষের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণে লতাচাপলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আনছার উদ্দিন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোঃ শহিদুল হক।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার নির্বাহী পরিচালক কে.এম এনায়েত হোসেন, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাঈদ। এছাড়াও উপস্থিত ছিলেন, সাংবাদিক হোসাইন আমির, শহিদুল ইসলাম, মহিবুল্লাহ পাটোয়ারী প্রমুখ।

আয়োজক সংস্থার পক্ষে ত্রাণ বিতরণ কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন, সংস্থাটির এডমিন কর্মকর্তা মোঃ মোয়াজ্জেম হোসেন, প্রকল্প সমন্বকারী শামিমা নাসরীন, আই.টি অফিসার মোঃ মোরশেদুজ্জামান সজল, হিসাব রক্ষক গোপাল মল্লিক ও স্বেচ্ছাসেবী কে.এম জাহিদ হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বর্তমান বিশ্ব মহামারী করোনা ভাইরাস, চলমান ৬৫দিনের অবরোধ ও গত এক সপ্তাহের টানা বৃষ্টিতে বিপর্যস্ত উপকূলীয় অঞ্চলের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের জন্য গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থাকে ধন্যবাদ জানান। এবং উপকূলীয় অঞ্চলে কাজ করা বেসরকারি উন্নয়ন সংস্থা গুলোকে আগামী দুই মাস কিস্তির টাকা আদায় কার্যক্রম বন্ধ রাখার জন্য অনুরোধ করেন তিনি।






News Room - Click for call