Main Menu

মাদারীপুর সদর উপজেলা চেয়ারম্যানসহ ৯২ জন করোনায় আক্রান্ত

মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মোঃ ওবাইদুর রহমান (কালু) খান করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার (১৭ জুন) রাতে তার করোনা পজিটিভ হওয়ার কথা নিশ্চিত করেছেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ ইকরাম হোসেন।

গত ২৪ ঘন্টায় মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ নতুন আরো ৯২ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। গত ১০১ দিনের মধ্যে এটাই জেলায় সর্বোচ্চ সংখ্যক রোগী শনাক্ত হলো। এর মধ্যে সর্বাধিক সদর উপজেলায় ৩৯ জন, কালকিনিতে ১৩ জন, রাজৈরে ৩৩ জন এবং শিবচর উপজেলায় ৭ জন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৬৮ জনে। ২৪ ঘন্টায় কোনো রোগী সুস্থ হয়েছে ৫ জন। এ পর্যন্ত জেলায় মোট সুস্থ হয়েছেন ১২৪ জন। নতুন আক্রান্তসহ ২৯৬ জন হাসপাতালের আইসোলেশনে এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ ইকরাম হোসেন জানান, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মোঃ ওবাইদুর রহমান খান এর কয়েকদিন ধরেই তার ঠান্ডা ও কাশি আছে। এ জন্যই তিনি ১১ জুন করোনা টেস্টের জন্য নমুনা দিয়েছিলেন। বুধবার তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।






News Room - Click for call