Main Menu

কালকিনিতে পাটক্ষেত থেকে নারীর লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসারে হামিদা বেগম(৫০) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ জুন) সন্ধ্যায় উপজেলার কাজীবাকাই ইউনিয়নের পশ্চিম মাইজপাড়া গ্রামে তার নিজ বাড়ির পাশে পাটক্ষেতের মধ্যে থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য লাশটি মর্গে প্রেরন করেন পুলিশ। তবে পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।

ভুক্তভোগী পরিবার, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ডাসার থানার কাজীবাকাই ইউনিয়নের পশ্চিম মাইজপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য মোঃ রিজু মাতুব্বরের স্ত্রী হামিদা বেগম মঙ্গলবার দুপুরের দিকে গরু খুজতে বাড়ি থেকে বের হয়। কিন্তু দুপুর গড়িয়ে গেলেও বাড়িতে না ফিরলে পরিবারের সদস্যরা তাকে খুজতে শুরু করে। খোজাখুজির একপর্যায়ে তার ছেলে মোঃ সাইদুল মাতুব্বর পাটক্ষেতের পাশে পায়ের চিহ্ন এবং পাট ভাঙ্গা দেখতে পায়। এসময় পায়ের চিহ্ন ধরে খুজতে গিয়ে পাটক্ষেতের মধ্যে তার মায়ের লাশটি দেখতে পায়। পরে তার আৎতো চিৎকারে আশে পাশের লোকজন ছুটে আসে এবং পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ডাসার থানার পুলিশ ঘটনা স্থান পরির্দশন করেন ও লাশটি উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরন করেন।

নিহতের স্বামী মোঃ রিজু মাতুব্বর বলেন, আমার স্ত্রীকে হত্যা করা হয়েছে। গত ২০০১ সালে আমার ভাগ্নিকেও ওই পাটক্ষেতে গলা কেটে হত্যা করা হয়েছিল। আমি মামলা করব যাতে এ হত্যার বিচার পাই।

এ ব্যাপারে মাদারীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম বলেন, আমরা ঘটনা স্থান পরির্দশন করেছি এবং লাশটি উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে।ময়না তদন্তের রিপোর্ট আসলে পরবর্তী আইনগত ব্যবস্তা গ্রহন করা হবে।






News Room - Click for call