Main Menu

করোনা যুদ্ধে মাঠে থেকে প্রশংসাপত্র পেলেন শার্শার এসিল‍্যান্ড খোরশেদ আলম

করোনা ভাইরাস কোভিড-১৯ বিস্তার রোধে ফ্রন্ট লাইন ফাইটার হিসাবে কাজ করায়, কাজের স্বীকৃতি স্বরুপ ভূমি মন্ত্রণালয়ের জারিকৃত এক পত্রের মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানানো হলো শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরীকে।

১০ জুন-২০ ভূমি মন্ত্রণালয়ের জারিকৃত পত্র নং-৩১.০০.০০০০.০১১.০৩৯.০০৬.১৯-২১ তে উল্লেখ করা হয়, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাস গত মার্চ মাসে বাংলাদেশে হানা দেয়। প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পূর্ব থেকে অদ্যাবধি মাঠ পর্যায়ে এই মরণব্যাধি সংক্রমণ প্রতিরোধে অকুতোভয় সম্মুখ সমর যোদ্ধা হিসাবে লড়াই করে যাচ্ছেন। সেই সাথে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, গণসচেতনতা সৃষ্টি, অসহায় মানুষের ঘরে ঘরে ত্রাণ সহায়তা পৌঁছে দেওয়া, নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম নিয়ন্ত্রণ, মোবাইল কোর্ট পরিচালনা সহ নানা অনিয়মের বিরুদ্ধে ভূমিকা রাখছেন। এজন্য ভূমি মন্ত্রণালয়ের পক্ষ থেকে আপনাকে অভিনন্দন জানাচ্ছি।

শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী বলেন, ভালো কাজের যথাযথ স্বীকৃতি পেলে, দায়িত্ববোধ সহ উৎসাহ ও অনুপ্রেরণা বেড়ে যায়। শ্রদ্ধেয় ভূমি সচিব স্যারের প্রতি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি কাজের সঠিক মূল্যায়ন ও উৎসাহ প্রদানের জন্য। করোনা ভাইরাস কোভিড-১৯ বিস্তার রোধে ফ্রন্ট লাইন ফাইটার হিসেবে কাজ করায়  আমাকে ও আমার মাধ্যমে শার্শা উপজেলার সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানানোর জন্য।






News Room - Click for call