Main Menu

কলাপাড়ায় গণমাধ্যমকর্মীদের মাঝে স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী বিতরণ করলো ‘পাথওয়ে’

পটুয়াখালীর কলাপাড়ায় গণমাধ্যমকর্মীদের মাঝে স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা পাথওয়ে’র পক্ষ থেকে প্রত্যেককে পিপিই, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লোভস এবং সাবান দেয়া হয়। বৃহস্পতিবার থেকে গণমাধ্যমকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে এ সব সুরক্ষা সামগ্রী দেয় তারা। এছাড়া স্থানীয় প্রশাসনের কর্তাব্যক্তির কাছে এসব উপকরণ পৌঁছে দেন পাথওয়ের স্থানীয় প্রতিনিধি উত্তম কুমার হাওলাদার।

কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট বলেন, পাথওয়ে একটি সেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠনটি ইতোমধ্যে এ এলাকায় সেবামূলক অনেক কাজ করেছে। করোনাকালীন মূহুর্তে সাংবাদিকদের সুরক্ষা উপকরন এই পাথওয়ে সংস্থাই দিয়েছে। এছাড়া অন্য কোন এনজিও এগিয়ে আসেনি। তাই পাথওয়েকে ধন্যবাদ জানাই।

পাথওয়ের নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহীন বলেন, করোনাকালে গণমাধ্যমকর্মীরা এবং স্থানীয় পর্যায়ে প্রশাসনের কর্মকর্তাগণ ঝুঁকি নিয়ে কাজ করছেন। তাদের সুরক্ষার কথা চিন্তা করে এসব সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, “পাথওয়ে” একটি সমাজ কল্যানমূলক সংস্থা। পাথওয়ের স্বেচ্ছাসেবীরা প্রতিনিয়ত মানব সেবায় কাজ করে যাচ্ছে। করোনায় অসুস্থ রোগীদের নিজেদের গাড়িতে করে হাসপাতালে পৌঁছে দিচ্ছে পাথওয়ের স্বেচ্ছাসেবীরা। এমনকি করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফনের দায়িত্ব নিয়েছে সংগঠনটি। সম্পূর্ণ ধর্মীয় রীতি মেনে দাফন কাজ সম্পন্ন করছে স্বেচ্ছাসেবীরা। এই দুর্যোগকালীন মুহুর্তে সমাজের উন্নয়নে ও কল্যাণ সাধনে এ ধরনের সেবামূলক কাজ অব্যাহত থাকবে বলে তিনি জানান।






News Room - Click for call