1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টির কারণে বর্গাকৃত কৃষি ধানের জমি নষ্ট

Reporter Name
  • প্রকাশের সময় : সোমবার, ২২ জুন, ২০২০
  • ২৮২ বার পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৫নং ওয়ার্ডের রাজারামপুর বিল এর ৩০০বিঘা বর্গাকার ধানের জমি বৃষ্টির কারণে ডুবে নষ্ট।

বিগত কিছুদিন যাবৎ চাঁপাইনবাবগঞ্জে মুসল ধারে বৃষ্টি হচ্ছে যার কারণে চাঁপাইনবাবগঞ্জ জেলার অধিকাংশ জমির ধান নষ্ট হয়ে গেছে।

যার মধ্যে একি সারে রাজারামপুর এলাকার ৩০০বিঘা জমি ডুবে নষ্ট হয়ে পড়েছে। একই এলাকার আবদুল মান্নান,তসিকুল ইসলাম ও জাবেদ আলী ৩ কৃষক ই ঠিকাতে নিয়েছে সেই জমি। তাদের ৩জনের এখন মাথায় হাত।জীবিকা নির্বাহের একমাএ পথ ছিল সেই ধানের জমি এখন সেটাও নষ্ট।

সর জমিনে গিয়ে জমি পর্যবেক্ষণ করার পর কৃষক আবদুল মান্নান দৈনিক দেশের কথা কে জানান, আমরা খুব চিন্তিত কারণ এই সব জমি আমাদের নিজেদের নয় আমরা ঠিকা হিসেবে নিয়েছি। জমির মালিকেও তো ধান কিংবা টাকা দিতে হবে। তাছাড়া আমাদের জীবিকা নির্বাহ করার একমাএ পথ এই ধানের জমি। এবং এসব ধান দিয়ে ঠিক মত চালও হবেনা।
তারা এখন সরকার ও প্রশাসনের কাছে সাহায্য প্রার্থী। সরকার ও প্রশাসন এখন তাদের শেষ আস্থা। তাই তারা আমাদের মাধ্যমে সরকার এবং জেলা প্রশাসনের কাছে উকুল আবেদন করে সাহায্যের জন্য অনুরোধ জানিয়েছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD