Main Menu

ভেড়ামারায় পুলিশের সফল অভিযানে, হাওয়াখালী মাঠ থেকে ছিনতায়’কৃত ৩ লক্ষ টাকাসহ তিন ভূয়া-পুলিশ গ্রেফতার

কুষ্টিয়া প্রতিনিধি:-কুষ্টিয়ার ভেড়ামারা হাওয়াখালী অস্থায়ী পুলিশ চেক পোষ্টের কাছে থেকে ছিনতায়’কৃত ৩ লক্ষ টাকা সহ তিন ভূয়া-পুলিশকে গ্রেফতার করেছেভেড়ামারা থানা পুলিশ।গতকাল, মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার হাওয়াখালী অস্থায়ী পুলিশ চেকপোষ্টের সামনে পুলিশ পরিচয়ে তিনজন (আল্লার দর্গা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী)একটি বাস থামিয়ে তল্লাশী শুরুকরে।এসময় মেহেদী হাসান নামে একযাএীকে বাস থেকে টেনে হিচঁড়ে জোরপূর্বক নিচে নামিয়ে নেয়।এবং বাসের চালককে স্থান ত্যাগ করতে বাধ্য করা হয়।মেহেদী হাসানের ব্যাগে থাকা ৩ লক্ষ টাকা নিতে কাড়াকাড়ী শুরু করলে ইমরান ও মেহেদী নামে দুজন পথযাএী এগিয়ে যায়।
বিষয় সন্দেহজনক মনে হলে থানায় খবর দেয়।

(ওসি ভেড়ামারা) খন্দকার শামীম উদ্দীনের নির্দেশনা মোতাবেক ভেড়ামারা থানার চৌকস ও সাহসী পুলিশ অফিসার এস আই এম.এ কুদ্দুস,
ও এস আই মো: আবু তালেব সঙ্গীয় পুলিশ ফোর্স
সহ তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হলে,
তিন ভূয়া -পুলিশ দৌড় দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে কিন্তু পুলিশ বলে তো কথা….
পুলিশও তাদের ধাওয়া করে পাকড়াও করে ফেলে। এসময় ছিনতাই কৃত ব্যাগভর্তি ৩ লক্ষ টাকাসহ তিন ভূয়া পুলিশকে আটক করে থানায় নিয়ে আসে।

ভেড়ামারা থানা ও স্থানীয় সূএে জানাযায়, দৌলতপুরের বৈদ্যনাথতলা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মেহেদী হাসান জমি বিক্রয়ের ৩ লক্ষ টাকা আল্লার দর্গা বাজারের একটি ফার্মেসীর সামনে থেকে ব্যাগ ভর্তি করে ভেড়ামারার উদ্দেশ্যে রওনা হতে বাসে উঠেছিল, কিন্তু টাকা ব্যাগে ভর্তি করার সময়ই তাকে টার্গেট করে হাওয়াখালী মাঠে আগে ভাগেই অবস্থান নিয়ে ফেলে তিন ভূয়া-পুলিশ।

তিন ভূয়া-পুলিশ সদস্যরা হলেন,
১। জাষ্টিজ ২। লালন ৩। সজিব
এদের তিন জনের বাড়ীই কাজিহাটা গ্রামে।

এব্যাপারে ভেড়ামারা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে যার নং – ০৮ পরে ৩ ভূয়া পুলিশকে জেল হাজতে প্রেরণ করা হয়।






News Room - Click for call