Main Menu

বিভিন্ন আয়োজনে রাজৈরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধন

এম.এম আকাশ আহম্মেদ সোহেল:
মাদারীপুরের রাজৈর উপজেলায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯ উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও অালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসানির অঙ্গীকার, এই স্লোগানে মঙ্গলবার সকালে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একটি র‍্যালি বের হয়। র‍্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে শেষ হয়। এরপর ফিতা কেটে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধন করা হয়। এই স্বাস্থ্য সেবা সপ্তাহ ১৬ এপ্রিল থেকে ২০ এপ্রিল পর্যন্ত চলবে।

এসময় উপজেলা স্বাস্থ্য বিভাগ কর্তৃক স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত অালোচনা সভায় রাজৈর উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাঃ প্রদীপ চন্দ্র মন্ডল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহানা নাসরিন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা অাওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেম মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান লিতা কুদ্দুস, রাজৈর থানার অফিসার ইনচার্জ শাহজাহান মিয়া, জেলা পরিষদ সদস্য নুর জাহান পারুল, রাজৈর পৌর মেয়র শামীম নেওয়াজ মুন্সী।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন টিপু সুলতান মাতুব্বর, সাবিনা অাক্তার মিরু, রাজৈর প্রেসক্লাবের সভাপতি অাঃ মতিন খন্দকার, সাংবাদিক মোনাসিফ ফরাজী সজীব প্রমূখ।






News Room - Click for call