Main Menu

ঠিকাদারি লাইসেন্স বাতিলের দাবীতে মানববন্ধন

মাদারীপুরের কালকিনি পৌর এলাকার মজিদবাড়ি (ভূরঘাটা) থেকে সদররের কুলপদ্দি সড়কের নির্মান কাজ দ্রুত শেষ করা ও ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে কাজে বিলম্ব করায় তার লাইসেন্স বাতিলের দাবীতে বৃহস্পতিবার সকালে স্থানীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। ঘন্টা ব্যাপী এ মানববন্ধনে অংশ গ্রহন করেন স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেনী পেশার ৫থশতাধীত লোকজন।

এতে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, ভাইস চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ শাহাদাত হোসেন, সাবেক কাউন্সিলর মোঃ ইউনুস আহম্মেদ, পৌর ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম খালিল, কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক মোঃ পলাশ আহম্মেদ, শিক্ষার্থী মোঃ মেহেদী হাসান সাব্বির, মোঃ মেহেদী হাসান, আবদুল জলিল, আবুল খায়ের, জুয়েল ও কাওসার প্রমুখ।

এসময় বক্তারা ঠিকাদারের বিরুদ্ধে অভিযোগ এনে বলেন, প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে অনেকে কথা বলার শাহস পাচ্ছেনা। তাই এ উপজেলার প্রধান সড়কের ছাত্রীরা তার কাছে জিম্মী হয়ে রয়েছে। বক্তারা আরো দাবী যানিয়ে বলেন, ঠিকাদারী প্রতিষ্ঠানের বিলম্ব করার কারনে আমরা তার লাইসেন্স বাতিলের যোর দাবী যানাই।






News Room - Click for call