Main Menu

ট্রাক, প্রাইভেটকার ও তেলবাহী গাড়ি

মাদারীপুরে ময়লা ফেলার আগুনের ধোঁয়ায় ত্রিমুখী সংঘর্ষে আহত ১২

মাদারীপুরে তেলবাহী গাড়ির সাথে ট্রাক ও প্রাইভেটকারে ত্রিমুখী সংঘর্ষে আহত হয়েছেন ১২ জন। ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে ময়লার স্তুপের দেয়া আগুনের ধোয়ায় এ সংঘর্ষ হয় বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। এ সময় ঢাকা-বরিশাল মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেশ কিছুদিন ধরে মাদরীপুর পৌরসভার আবর্জনা ও ময়লা রাখা হয় ঢাকা-বরিশাল মহাসড়েকর সদর উপজেলার মস্তফাপুরে। সেই ময়লায় বৃহস্পতিবার সকালে আগুন ধরিয়ে দেয় পরিস্কার-পরিচ্ছন্নকর্মীরা। এর ধোঁয়া চারদিকে ছড়িয়ে পড়লে ঢাকা-বরিশাল মহাসড়কে কিছুই দেখতে পাচ্ছিলেন না পরিবহন চালকরা। ফলে দুপুর ২টার দিকে ওই এলাকায় প্রাইভেটকার ও ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে তেলবোঝাই একটি গাড়ির সাথে ফের সংঘর্ষ হয়। এতে আহত হয় অন্তত ১২ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে। এ ঘটনায় এলাকাবাসী মহাসড়ক বন্ধ করে বিক্ষোভ করে। পরে উপজেলা প্রশাসন আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। এদিকে আহতের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মাদারীপুর ট্রাফিক পুলিশের সার্জন ইমন হোসেন রাসুল জানান, সংঘর্ষে প্রাইভেটকারে আগুন ধরে যায়। পরে পুলিশের কন্টোলের মাধ্যমে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। পরবর্তীতে ফায়ার সার্ভিস একঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।






News Room - Click for call