Main Menu

রাজৈরে ২ জনকে হত্যা মামলার ৮১ জন আসামীকে জামিন হাইকোর্টের

মাদারীপুরের রাজৈর উপজেলার হরিদাসদী- মহেন্দ্রদী ইউনিয়নের উত্তর হোসেনপুর গ্রামে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে জোড়া খুনের ঘটনার রাজৈর থানায় ৮৪ জনের নাম উল্লেখ একটি মমলা দায়ের করা হয়। গতকাল (১০ ফেব্রুয়ারী) সোমবার ঐ মামলার ৮১ জন আসামীকে জামিন দিয়েছে হাইকোর্ট।

সরেজমিন ঘুরে দেখা যায়, জামিন পাওয়া ৮১জন আসামী ও তার পরিবার উপজেলার হোসেনপুর গ্রামের বাজার থেকে বাড়ি ফিরতে শুরু করেছে। আইনাল শেখের বাড়ীর প্রায় ১০টি ঘরে বড় ধরনের কোন মালামাল নেই। উত্তর হোসেনপুর গ্রামের আইনাল শেখ, সরাজ খালাসী, নুর হোসেন মুন্সী, চাঁনপট্টি গ্রামের দেলোয়ার মুন্সী, সত্যবতী গ্রামের আবুল ঘরামী, গোলাম সৃষ্টি মাতুব্বরসহ অর্ধশতাধিক বাড়ীতে ভাংচুর ও লুটপাট করেছে সুবিধাভোগীরা।

এ ব্যাপারে আইনাল শেখ জানান, আমি গত ইউপি নির্বাচনে নৌকা নিয়ে নিবার্চন করেছিলাম সেই শত্রুতার জের ধরে আমাদের আসমী দিয়ে মামলা দিয়েছে। হাইকোর্ট আমাদের ৮১ জন আসামীকে জামিন দিয়েছে। জমিনের পর বাড়ি এসে দেখি আমাদের ঘরের জানালা দরজাগুলি পর্যন্ত খুলে নিয়ে গেছে।

উল্লেখ্য; এ সংঘর্ষে উত্তর হোসেনপুর গ্রামের মজিদ মুন্সীর ছেলে বাবুল মুন্সী (৩৫) গত ১০ জানুয়ারী শুক্রবার দুপুরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এছাড়াও একই এলাকার মৃত রজব আলী খালাসীর ছেলে জুলফিকার খালাশী (৫৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবাগত রাত ১ টার দিকে মারা যায়। এ ঘটনায় ৮৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ২০/২৫ জনের নামে একটি হত্যা মামলা দায়ের হয়েছে। এঘটনায় আরিফ খালাসী নামে হত্যা মামলার এক আসামীকে ঢাকার নবীনগর থেকে গ্রেফতার করেছে পুলিশ।

এএসপি (সার্কেল) আবির হাসান জানায়, হত্যা মামলার ৮১ জন আসামিকে হাইকোর্ট থেকে তিন সপ্তার জন্য জামিন দিয়েছেন। মামলাটি বাংলাদেশ পুলিশ (সিইডি) তদন্ত আছে।






News Room - Click for call