Main Menu

মাদারীপুরে বঙ্গবন্ধু স্মৃতি মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মাদারীপুর পৌরসভার ব্যবস্থাপনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু স্মৃতি মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সোমবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে।

মাদারীপুর পৌরসভা ব্যাডমিন্টন গ্রাউন্ডে ফাইনাল খেলায় এসএম ব্রাদার্স গ্রুপকে ২-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মেসার্স নাসির ট্রেডাস। অপরদিকে কলেজ রোড ক্রীড়া চক্র লাল দলকে ২-০ সেটে হারিয়ে মহিলা গ্রুপে চ্যাম্পিয়ন হয় কলেজ রোড ক্রীড়া চক্র সবুজ দল। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন পুরুষ দলকে ১৫ হাজার টাকা ও রানার্সআপ দলকে ১০ হাজার টাকা, এবং মহিলা চ্যাম্পিয়ন দলকে ১০ হাজার টাকা ও রানার্সআপ দলকে ৭ হাজার টাকার চেক, শুভেচ্ছা স্মারক ও কাপ প্রদান করা হয়।

মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদের সভাপতিত্বে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মিয়াজ উদ্দিন খান। এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক আজহারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান, বদরুল আলম মোল্লা, মনিরুজ্জামান ফকির, কাউন্সিলর, পৌর সচিব খোন্দকার আবু আহমদ ফিরোজ ইলিয়াস প্রমুখ।

উল্লেখ্য, গত পহেলা জানুয়ারী শুরু হওয়া এই খেলায় পুরুষ দলের ৪৮টি ও মহিলা দলের ১২টি দল অংশগ্রহণ করেছিল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, মাদারীপুর ক্রিকেট ক্লিনিকের সাধারণ সম্পাদক আমীর বাবু।






News Room - Click for call