Main Menu

অসহায়দের কম্বল বিতরনের মধ্যে দিয়ে লাইভ নিউজের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

লাইভ নিউজ 24বিডি.কম ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী ও গরীব অসহায় মানুষের মাঝে কম্বল বিতরনের মধ্যে দিয়ে লাইভ নিউজের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার (১৭ জানুয়ারী) বিকালে লাইভনিউজের মাদারীপুরের মিডিয়া সেন্টারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় শতাধিক অসহায় দরিদ্রদের এই কম্বল বিতরণ করা হয়।

এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মাদারীপুরের মাটি ও মানুষের নেতা ৭ বারের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক নৌপরিবহন মন্ত্রী ও মাদারীপুর-২ আসনের এমপি জননেতা শাজাহান খান।

বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মিয়াজউদ্দিন খান, র‍্যাব-৮ কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার তাজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, পল্লী বিদুৎ সমিতির জিএম প্রকৌ.মোঃ সাখাওয়াত হোসেন, মাদারীপুর সদর থানার ওসি মোঃ সাওগাতুল আলম, দৈনিক মাদারীপুর সংবাদ এর সম্পাদক ইয়াকুব খান শিশির, liveNews24bd এর প্রধান উপদেষ্টা মোহাসিন খান, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সিনিয়র সাংবাদিক মনির হোসেন বিলাস, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও মৈত্রী মিডিয়ার সাধারন সম্পাদক সাংবাদিক এস,এম আরাফাত হোসেন, প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও লাইভনিউজের নির্বাহী সম্পাদক মোঃ মাসুদুর রহমান, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও লাইভনিউজের মফস্বল সম্পাদক সাংবাদিক ফরিদ উদ্দিন মুপ্তি, লাইভনিউজের বার্তা সম্পাদক সাংবাদিক আরিফ রহমান, লাইভনিউজের ব্যবস্থপনা সম্পাদক সাংবাদিক সাইফুল ইসলাম নয়ন, লাইভনিউজের সহ-ব্যবস্থপনা সম্পাদক সাংবাদিক এহসান আজগর, মৈত্রী মিডিয়া সেন্টারের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিলন, মৈত্রী মিডিয়ার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক লিমন, সাংবাদিক সাহাদাত, সাংবাদিক জুয়েল, দৈনিক আমাদের পত্রিকা’র সম্পাদক ও প্রকাশক মুন্সী মোঃ আকাশ আহম্মেদ সোহেল, ৭১ টিভির রাজৈর উপজেলা প্রতিনিধি মোনাসিফ ফরাজি সজীব সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন, চ্যানেল আই জেলা প্রতিনিধি সাংবাদিক রাহাত হাসান ও অনুষ্ঠানের সভাপতিত্ব করেন লাইভ নিউজ 24বিডি.কম এর সম্পাদক ও প্রকাশক মেহেদী হাসান সোহাগ। অনুষ্ঠান শেষে অতিথিদের ও লাইভ নিউজের কমিটির সকল সদস্যদের ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয়।






News Room - Click for call